ফাঁস হয়ে গেলো সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে নায়িকা ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্কে কথা সবার জানা। তাদের বিয়ের গুজবও ছড়িয়েছে অনেকবার। এবার ফাঁস হয়ে গেলো তাদের বিয়ের ভিডিও। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও এখন রিতিমতো ভাইরাল।

ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে মালা বদল করতে দেখা যাচ্ছে সাল্লু ভাইকে। নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। আর লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

ভিডিওটি দেখে চমকে গেছেন অনেকেই। কিন্তু একটু ভালো করে লক্ষ্য করতে দেখা গেলো সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমার শুটিং এর দৃশ্য এটি।

চলতি বছরেই মুক্তি পাওয়া সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’। বক্স অফিসে বাজিমাত করেছে ছবিটি। ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। খবরঃ জাগো নিউজ ২৪ 

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’-তে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সুপারস্টারকে।

Related Posts

Add Comment