যে রেস্তোরাঁয় খাবারের নয়, দিতে হয় সময়ের দাম!

রেস্তোরাঁয় যেয়ে খাওয়া মানেই খাবারের মূল্য চুকানো। খাদ্যের বিনিময়ে দাম দিতে হবে এটাই নিয়ম। কিন্তু এই ধারণাটিকে মিথ্যা প্রমাণ করতেই একটি রেস্তোরাঁ চালু হয়। যা অন্য সব রেস্তোরাঁ থেকে একদম ভিন্ন। এই রেস্তোরাঁর একটা বিশেষত্ব হলো- এই রেস্তোরাঁয় যত খুশি খান, খাবারের দাম দিতে হবে না। কারণ, এখানে যে কোনো খাবার বা পানীয় সম্পূর্ণ বিনামূল্যেই পাবেন। তবে হ্যাঁ, এখানে বসে কাটানো সময়ের মূল্য চোকাতে হবে আপনাকে! অর্থাৎ, এই রেস্তোরাঁর খাবার বা পানীয় সম্পূর্ণ ‘ফ্রি’ হলেও সময়ের দাম অবশ্যই দিতে হবে আপনাকে।

অদ্ভুত নিয়মের এই রেস্তোরাঁর নাম ‘দ্য পিপল অ্যান্ড কোং’। গুরুগ্রামের সাইবার সিটিতে রয়েছে এই রেস্তোরাঁ। এটি মূলত একটি ‘বার কাম রেস্টোরেন্ট’। এখানে নানান মুখরোচক স্বাদের কন্টিনেন্টাল আর ইতালিয়ান খাবারের সঙ্গে সঙ্গে মকটেল, ককটেল বা সুরা পানের সুযোগও পাবেন ভোজন রসিকরা। মনোরঞ্জনের জন্য রেস্তোরাঁয় নানা ধরনের বিনোদন মূলক ‘লাইভ’ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। খবরঃ ডেইলি বাংলাদেশ ডট কম 

এই রেস্তোরায় প্রতি মিনিট সময় কাটানোর জন্য আপনাকে গুণতে হবে ১৫ টাকা করে। অর্থাৎ, ১ ঘণ্টা এই রেস্তোরাঁয় কাটানোর জন্য আপনার খরচ হবে ৯০০ টাকা। তবে অনলাইনে বা ফোন করে বাড়িতে খাবার আনাতে চাইলে তখন খাবারের দামই দিতে হবে।

Related Posts

Add Comment