নুসরাতের হত্যার অন্যতম আসামি কামরুন নাহার মণিকে ৫ দিনের রিমান্ড

ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় সরাসরি জড়িত অভিযোগে গ্রেপ্তার নারীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিচারিক আদালত। আজ বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন আদালতে কর্তব্যরত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আহসান হাবীব।

গ্রেপ্তার কামরুন নাহার মণিকে আজ ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফউদ্দিন আহমেদের আদালতে হাজির করা হয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম প্রথম আলোকে জানিয়েছেন, মণির ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে আদালত ওই নারীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নুসরাত হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে মণিকে ফেনী শহর এলাকা থেকে গতকাল মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণকারী পাঁচজনের একজন মণি, যাঁকে পুলিশ খুঁজছিল।

মামলার অন্যতম প্রধান দুই আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন গত রোববার ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। তাঁদের সেই জবানবন্দি থেকে গ্রেপ্তারকৃত মণির নাম উঠে আসে।

নুসরাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি এখনো চলছে। এ হত্যাকাণ্ডে এযাবৎ ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার এজাহারভুক্ত আটজনের মধ্যে সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

Related Posts

Add Comment