স্কুলছাত্রীকে বন্ধুর বাড়িতে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার দুই

বগুড়ার শেরপুরে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ধনকুণ্ডি ফুড ভিলেজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে, গণধর্ষণের শিকার ঐ স্কুলছাত্রীর বাবা গ্রেফতারকৃত দুইজনসহ মোট তিনজনকে আসামি করে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

জানা গেছে, গত ১৭ জুলাই স্কুল ছুটির পর বিকাল সাড়ে ৩ টার দিকে ঐ ছাত্রী বাড়িতে এসেই এক বান্ধবীর বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পড়েন। পথিমধ্যে ঐ স্কুলছাত্রীর সম্পর্কে চাচাতো ভাই তাকে কৌশলে তার বন্ধুর বাড়িতে নিয়ে যায়। এসময় ঐ বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে ঐ স্কুল ছাত্রীর চাচাতো ভাই ও তার দুই বন্ধু তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ঘটনাটি কাউকে না বলার জন্য ধর্ষিতাকে অস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয়।

এ ঘটনায় তিনজনের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হলেও ঐ স্কুলছাত্রীর চাচাতো ভাইকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে ভুক্তভোগী ঐ স্কুলছাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। খবরঃ বাংলাদেশ প্রতিদিন 

এছাড়া উক্ত ঘটনায় গ্রেফতার হওয়া দুই যুবককে একইদিন দুপুরের দিকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার পলাতক আসামিকে খুব দ্রুতই গ্রেফতার করা হবে বলেও জানান বুলবুল ইসলাম।

Related Posts

Add Comment